দুলাভাই কর্তৃক শালিকাকে অপহরণ আটক ২

    0
    244

    আমারসিলেটটোয়েন্টিফোর.কম ০৫ সেপ্টেম্বর,শাব্বির এলাহী :  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রাম থেকে অপ্রাপ্ত বয়স্কা শালিকাকে এক দুলাভাই অপহরণ করে ঢাকায় নিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। বিয়ের একদিন পর গত ৪ সেপ্টেম্বর ঢাকায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে শালিকার র্মমান্তিক মৃত্যূ হয়েছে। এ ঘটনায় স্থানীয় শাহবাগ থানায় সাধারন ডায়েরী হলে পুলিশ অপহরণকারী সাজু ও তার মা দুধভান বেগম কে আটক করে। শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শমশেরনগর বাজারের রেডিমেড কাপড়ের ব্যবসায়ী শাহজাহান আহমেদ ওরফে সাজু ৬ বছর পূর্বে শিংরাউলী গ্রামের রয়েল মিয়ার বড় মেয়ে ডেইজী আক্তারকে বিয়ে করে। এ সংসারে তাদের দু’টি সন্তানও রয়েছে।

    বিয়ের পর থেকে সে শ্বশুর বাড়িতে অবস্থান করতো। সে সুবাদে ১৩ বছর বয়সের শালিকা শাহানাজ আক্তার ওরফে চৈতীর প্রতি সাজুর কুনজর পড়ে। ফলে গত ১১ আগষ্ট সাজু শালিকা শাহনাজ চৈতীকে অপহরণ করে ঢাকায় নিয়ে বিয়ে করে। ৪ সেপ্টেম্বর বাসায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে অপহৃতা শালিকার মর্মান্তিক মৃত্যূ হয়। এ ঘটনায় শাহবাগ থানায় সাধারন ডায়েরী হলে পুলিশ অভিযুক্ত শাহজাহান আহমেদ সাজু (২৮) ও তার মা দুধভান বেগম (৫৮)কে আটক করেছে। নিহত শাহনাজ চৈতীর বাবা রয়েল মিয়া সহ আত্মীয় স্বজনরা অভিযোগ করে বলেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।

    শমশেরনগর পুলিশ ফাঁড়ির কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ না পরিকল্পিত হত্যাকান্ড তা খতিয়ে দেখা হচ্ছে। তবে শাহবাগ থানার পুলিশ অভিযুক্ত ও তার মাকে গ্রেফতার করেছে। আটককৃতদের ঢাকা থেকে মৌলভীবাজার কারাগারে স্থানান্তর করার উদ্যোগ নেওয়া হচ্ছে।