দোয়ারাবাজার সীমান্তে খাসিয়াদের গুলিতে বাংলাদেশীর মৃত্যু:লাশ উদ্ধার

    0
    258

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারী,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে হারিছ আলী(২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।  রোববার রাত ১০টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত যুবক হারিছ আলী উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও গ্রামের বুলু মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়,বোরবার বিকেলে জুমগাঁও সীমান্ত দিয়ে হারিছ মিয়া অবৈধভাবে ভারতে গিয়ে খাসিয়াদের বাগান থেকে সুপারি নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে ফিরে আসার সময় খাসিয়া বাগান মালিক দেখতে পেয়ে বন্দুক দিয়ে গুলি করলে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

    পরে তার লাশ সীমান্তের জিরো পয়েন্টে ফেলে দেয়। খবর পেয়ে নিহতের আত্মীয়-স্বজনরা বিজিবিকে নিয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে। এব্যাপারে সুনামগঞ্জ ৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার বলেন,অবৈধভাবে ভারতে গিয়ে সুপারি আনতে গিয়ে খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে জানতে পেরেছি।

    দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ বলেন,খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহতের ঘটনার খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,এখন উপরস্থ কর্মকর্তাদের পরবর্তী নির্দেশ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।