ধিক্কার জানানো ছাড়া আর কোনো ভাষা নেইঃহানিফ

    0
    267

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরহরতাল-নৈরাজ্য করে সংকটের সমাধান হবে না বলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন। তিনি আরও বলেন জনগণ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে। আমরা তাদের আলোচনার পথে আসার আহ্বান জানাচ্ছি।আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর পূর্বাণী হোটেলের সামনে হরতালের প্রতিবাদের জাতীয় শ্রমিকলীগের বিক্ষোভ সামবেশে তিনি এ আহ্বান জানান।

    “সরকারের এজেন্টরা বোমা ফাটাচ্ছে” বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের ধিক্কার জানিয়ে মাহবুব-উল আলম হানিফ বলেন, জনগণ ও আমরা মনে করেছিলাম বিএনপিতে একজনই ভালো লোক আছেন। তার এ বক্তব্যের পর তাকে ধিক্কার জানানো ছাড়া আর কোনো ভাষা নেই।হানিফ বলেন, বিরোধীদলীয় নেতা কথা দিয়ে কথা রাখেননি। কথার বরখেলাফ করে হরতাল ডেকেছেন। দেশব্যাপী সহিংসতায় রবিবার ৬ জন নিহত এবং শত শত মানুষ আহত হয়েছেন। এর দায়ভার নেবে কে ?

    জনগণ বিরোধী দলের হরতাল প্রত্যাখ্যান করেছে দাবি করে হানিফ বলেন, হরতাল-নৈরাজ্য করে সংকটের সমাধান হয় না। জনগণ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে। আমরা তাদের আলোচনার পথে আসার আহ্বান জানাচ্ছি।তারা হরতাল-নৈরাজ্যের পথ পরিহার না করলে জনগণ রাস্তায় নেমে তাদের শায়েস্তা করবে বলেও জানান তিনি।জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ প্রমুখ।