নড়াইলের লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের শাখা উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

0
28
নড়াইলের লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের শাখা উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় ট্রাস্ট ব্যাংকের শাখা উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান।
আজ শনিবার (১৫ জুন ২০২৪) নড়াইলের লোহাগড়ায় ট্রাষ্ট ব্যাংকের নতুন শাখার শুভ উদ্বোধন করেন সেনা বাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দীন আহম্মেদ। দুপুরে লোহাগড়া বাজারে সেনা বাহিনী পরিচালিত ট্রাষ্ট ব্যাংকের উদ্ধোধন উপলক্ষে
সেনাবাহিনী প্রধান তাঁর মূল্যবান বক্তব্যে ব্যাংকের সমৃদ্দি কামনা করে ইউনিটের সকল সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় তিনি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং বীর শহিদদের যাঁদের আত্মত্যাগে অর্জিত হয়েছে কাঙ্খিত স্বাধীনতা।
তিনি আরো বলেন, ১৯৭৪ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিরক্ষা নীতির আলোকে মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় প্রণীত হয় ‘ফোর্সেস গোল- ২০৩০’।
উদ্বোধন শেষে তিনি মধুমতী আর্মি ক্যাম্পে ঈদ-উল-আজহা উপলক্ষে স্থানীয় গরীব লোকজনের মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে তিনি মধুমতী আর্মি ক্যাম্পে একটি বৃক্ষ রোপণ করেন। পরে তিনি মল্লিকপুর সরকারি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় স্থানীয় সূধীজনসহ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। এরপর সেনাপ্রধান তাঁর পৈত্রিক ভিটা করফায় অবস্থিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল পরিদর্শন করেন এবং সেখানে দুটি বৃক্ষ রোপণ করেন।

এসময় ৫৫ পদাতিক ডিভিশনের কর্মকর্তাগণ, জেসিও ও অন্যান্য পদবীর সেনাসদস্যগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এর আগে বেলা ২ টায় হেলিকপ্টার যোগে লক্ষ্মীপাশা শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম অবতরন করে অনুষ্ঠান শেষে তিনি উক্ত স্থান থেকেই হেলিকপ্টারের করে নড়াইল ত্যাগ করেন।