নড়াইলে আবিদুর রহমান (লিকু) ২য় একাডেমি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট -২০২২’র উদ্বোধন

0
228

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে আবিদুর রহমান ( লিকু ) ২য় একাডেমি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট -২০২২ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৯ ডিসেম্বর) নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে জেলা ক্রিড়া সংস্থার পৃষ্ঠপোষকতায় একুশে ক্রিড়া চক্র এর আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান।
উদ্বোধনী ১ম খেলায় -বেসিক ক্রিকেট ক্লিনিক ৪ উইকেটে একুশে ক্রিড়া চক্রকে এবং ২য় খেলায় কালিয়া ক্রিকেট ক্লাব ৪ রানে নড়াইল ক্রিকেট ক্লাবকে পরাজিত করে। এর মোকাবেলা করছে।
একুশে ক্রিড়া চক্র প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ৯২ রান করে জবাবে-বেসিক ক্রিকেট ক্লিনিক ৬ উইকেটে ১৮ ওভারে ৯৩ রানে করে জয়ের লক্ষে পৌছে যায়।
অপর খেলায় কালিয়া ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১০০ রান করে জবাবে নড়াইল ক্রিকেট ক্লাব ১০ উইকেটে ১৯ ওভারে ৯৬ রানে করে ।
একুশে ক্রিড়া চক্রের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর শরফুল আল লিটুর সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা ক্রিড়া কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, জাতীয় মহিলা সংস্থা ,নড়াইলে চেয়ারম্যান সালমা রহমান কবিতা,জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধক্ষ্য আব্দুর রশীদ মন্নু, ক্রিকেট প্রশিক্ষক সৈয়দ মঞ্জুর তোহিদ তুহিন, শামীম ইকবালসহ জেলা ক্রিড়া সংস্থা , একুশে ক্রিড়া চক্র এর কর্মকর্তা ও ক্রিকেট প্রেমী দর্শক এ সময় উপস্থিত ছিলেন।