নড়াইলে ইউপি সদস্যের নির্দেশে সরকারী জমি দখল করে ঘেরকাটা ! ৯৯৯’র কলে কাজ বন্ধ

0
176

নড়াইল প্রতিনিধি: নড়াইলে ইউপি সদস্য নির্মল গুপ্তের নির্দেশে সরকারী হালটের জমি দখল করে ঘেরকাটা বন্ধ করলো পুলিশ।। ঘটনাটি ঘটেছে ৩১মে বুধবার সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে। এরকম অনিয়ম কাজে বাধা দিতে গেলে প্রতিবেশি একই গ্রামের কৃষ্ণপদ দত্তের উপর চড়াও হন ওই নির্মল গুপ্ত ও তার সাথে থাকা লোকজন। পরে ৯৯৯ কল করলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেয় ।এমন খবর পেয়ে সাংবাদিকরা সরেজমিনে গিয়ে ছবি তুলতে গেলে মেম্বরের লোকেরা তেড়ে আসে এবং গালি গালাজ করে। এ ব্যাপারে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ করেছেন কৃষ্ণপদ দত্ত।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বেনাহাটী পশ্চিমপাড়ায় সরকারি হালট দাগ নং হালনাগাদ ৩০৬, পাশের দাগ নং হালনাগাদ ৩০৭, এই উভয় দাগ নং এর জমিতে আজ ৩১/০৫/২৩ ইং তারিখ বুধবার বেলা ১১ টার সময় অবৈধ দখল করে ঘের কাটা শুরু করে স্থানীয় ইউপি সদস্য নির্মল গুপ্ত, অলিপ দত্ত, শংকর গুপ্ত, শুভ গুপ্ত, নিরান গুপ্ত সহ ১০/১২ জন। ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘের কাটার কাজ বন্ধ করে দেন ।
এ বিষয়ে কৃষ্ণপদ দত্ত বলেন, বেনাহাটী মৌজার জে,এল নং-৮০ এর ৩০৬ নং দাগে আমাদের পৈতৃক সম্পত্তি ও ৩০৭ নং দাগের সরকারী হালট জোরকরে ভোগদখল করার জন্য প্রতিবেশি বেনাহাটী গ্রামের নির্মল গুপ্ত (৫২),অলিপ দত্ত (৩০),শংকর গুপ্ত (৫৮), শুভ গুপ্ত (২৮) সহ ১০/১২ জন উক্ত জমিতে প্রবেশ করে ঘের কাটা শুরু করলে আমি তাদেরকে বাধা দিতে গেলে তাদের দা-সাবল লাটি-শোঠা নিয়ে আমাকে মারপিট করিতে উদ্যত হয়। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর বিচার চাই ও জীবনের নিরাপত্তা চাই।
এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবাইদুর রহমান বলেন,৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।