নড়াইলে উল্টো মামলায় পরে খোকন হুজুরের সংবাদ সম্মেলন

0
195

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরের আগদিয়া গ্রামের ইসলামি আন্দোলন, নড়াইল জেলা শাখার মহিলা ও পরিবার কল্যান সম্পাদক আব্দুর রউফ ওরফে খোকনের (খোকন হুজুর ) বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলাসহ মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তিনি নিজেই।
সোমবার বেলা সাড়ে ১২টায় আগদিয়া জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে খোকন হুজুর বলেন,আমি ধর্মীয় সেবা দেয়ার পাশাপাশি আয়ুর্বেদ চিকিৎসা প্রদান করে আসছি। আমার চিকিৎসা সেবা কিংবা ধর্মীয় সেবা নিয়ে কেউ কোন প্রকার ক্ষতির সম্মূখীন হয়েছেন তার কোন নজীর কেউ বলতে কিংবা দেখাতে পারবেন না।
তিনি আরো বলেন, গত ১৩ জানুয়ারি সাংবাদিক পরিচয় দিয়ে ৩ব্যক্তি আগদিয়াস্থ আমার সেবাকেন্দ্রে এসে আমাকে নানাভাবে ভয়ভীতি প্রদান পূর্বক আমার কাছে টাকা দাবি করে।আমি টাকা দিতে অস্বীকার করলে তখন তারা আমার উপর চড়াও হয় এ সময় আমার কাছে আসা লোকজন তাদেরকে মারতে গেলে আমি তাদেরকে আমার ঘরে নিয়ে যাই এবং পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই তিন ব্যক্তিকে সদর থানায় নিয়ে যায়। এই দিনই বিকালে ঘটনা উল্লেখ করে আমি নড়াইল সদর থানায় চাঁদাবাজি মামলা দায়ের করি। তারা আদলত থেকে জামিন নিয়ে আমার ও আমার ছেলের বিরুদ্ধে ২টি মামলা করে বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে। আমি প্রকৃত সত্য ঘটনা তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,এইচএম সিরাজ,এইচএম আহসান বিপ্লব,মুফতি সাজিদুর রহমান, ইসলামি আন্দোলন এর নড়াইল জেলা সাধারন সম্পাদক ডাঃ এসএম নাসির উদ্দিন , সাবেক সভাপতি মওলানা খারুজ্জামান,বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি,নড়াইল জেলা শাখার সভাপতি এসএম খানজাহান, সাধারন সম্পাদক জনক কুমার দাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মি এ সময় উপস্থিত ছিলেন।