নড়াইলে তীব্র খরতাপে শ্রমজীবিদের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির বিভিন্ন সামগ্রী বিতরণ

0
25

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: তীব্র খরতাপে শ্রমজীবিদের মাঝে স্বস্তি ফেরাতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল জেলা ইউনিটের পক্ষ থেকে ছাতা, ক্যাপ, বোতলজাত পানি ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
সোমবার (২৪জুন) সকাল থেকে দুপুর নড়াইলে তীব্র খরতাপে শ্রমজীবিদের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির বিভিন্ন সামগ্রী বিতরণপর্যন্ত ৪শত পিচ ছাতা, ৮শত পিচ ক্যাপ ও ১ লিটারের ৮শ পিচ বোতলজাত পানি বিতরণ করা হয়। এসময় সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটনের নেতৃত্বে শহরের আদালত সড়ক, নড়াইল চৌরাস্তা, পুরাতন বাসটার্মিনাল এলাকা সহ বিভিন্ন স্থানে সড়কে দাড়িয়ে ভ্যান চালক সহ শ্রমজীবিদের মাঝে তীব্র খরতাপ হতে রক্ষা পেতে ছাতা, ক্যাপ ও পানির বোতল তুলে দেয়া হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের কার্যনির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, পৌর কাউন্সিলর রেজাউল বিশ^াস, রেডক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান শামীম আহম্মেদ শুভ, উপ যুব প্রধান বাবর মির্জা রনি, সদস্য প্রীতি, সুমি কর্মকার, সাজ্জাদ মোল্যা, পলাশ, অমিত সহ অনেকে।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইল ইউনিটের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন বলেন, ‘ প্রচন্ড খরতাপের কারনে রেড ক্রিসেন্ট সোসাইটি নড়াইলের অনূকুলে বরাদ্দকৃত ৪শত ছাতা, ৮শত ক্যাপ ও ১লিটারের ৮শত পিচ পানির বোতাল ভ্যান চালক সহ শ্রমজীবিদের মাঝে বিতরণ করা হয়। এসময় তাদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন বিপর্যয়ের সময়ে মানুষের পাশে দাড়িয়ে থাকে।’