নড়াইলে পানিতে ডুবে দশম শ্রেনীর ছাত্রের মৃত্যু!

0
87

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল সদর উপজেলা জুডুলিয়ায় পানিতে ডুবে সুজন বিশ্বাস (১৫) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
রবিবার (১৮ ফেব্রুয়ারী)সকালে উপজেলার শাহাবাদ ইউনিয়নের জুড়ুলিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সুজন বিশ্বাস ওই জুড়ুলিয়া গ্রামের আফসার বিশ্বাসের ছেলে। সে জুড়ুলিয়া জেবিএম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
নিহতের স্বজনরা জানান, সুজন প্রতিদিন সকালে বাড়ির পাশের পুকুর পাড়ের আম গাছের ডালে ঝুলে শরীরচর্চা করতো। রোববার সকালে সুজন বাড়ির সবার অজান্তে ঘুম থেকে উঠে পুকুর পাড়ে যায়। সেখানে আম গাছের ডালে ঝুলতে গিয়ে হাত ফসকে পুকুরে পড়ে যায়। সাঁতার না জানায় সেখান থেকে উঠতে পারেনি সুজন।
এভাবে বেশ কিছুক্ষণ অতিবাহিত হওয়ার এক পর্যায়ে সুজনের মা তার ছেলের পানিতে পড়ে যাবার বিষয়ে জানতে পেরে চিৎকার ও কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা সুজনকে অচেতন অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার আমরা খবর পেয়ে ইউনিয়ন বিট পুলিশকে পাঠিয়েছি। স্বজনদের সূত্রে জানতে পেরেছি ছেলেটির মৃগী রোগীর ভাব আছে।