নড়াইলে বার্ষিক মতুয়া মহাসম্মেলন অনুষ্ঠিত

0
27
নড়াইলে বার্ষিক মতুয়া মহাসম্মেলন অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি: নড়াইলে মতুয়া শ্রী বিমল পাগলের ৩১ তম মহোৎসব উৎযাপন, বার্ষিক মতুয়া মহাসম্মেলন ও ৩দিন ব্যাপী হরিনাম সংকীর্ত্তন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নড়াইল সদরের কলোড়া ইউনিয়নের আগদিয়ার চর সার্বজনীন শ্রী শ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশন সেবা আশ্রম ও মন্দির প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানের এবং মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ও আন্তজার্তিক মতুয়া প্রচার মহাসংঘ,শ্রীধাম ওড়াকান্দির মহাসচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়।
অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করেন আন্তজার্তিক মতুয়া প্রচার মহাসংঘ,শ্রীধাম ওড়াকান্দি ও মতুয়া মিশন যুব সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মতুয়াচার্য্য শ্রী সম্মদ ঠাকুর।
মতুয়া বিমল গোসাই এর সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের নব- নির্বাচিত ভাইস চেয়ারম্যান নাজনীন সুলতানা রোজী, মন্দির কমিটির সাধারন সম্পাদক মতুয়া শ্রী সুর্য কান্ত দাস,মতুয়া মিশন জেলা কমিটির সভাপতি অসীম পাল,সেক্রেটারি অসীম বিশ্বাসসহ কয়েক হাজার মতুয়া ভক্ত এ সময় উপস্থিত ছিলেন।
নড়াইলসহ আশ পাশের জেলার অর্ধশতাধিক মতুয়া দল এ তাদের ডাক,ঢোলসহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে মহাসম্মেলনে হাজির হয়। এ উপলক্ষে মন্দিরের আশে পাশে বসেছে মেলা। মেলায় বিভিন্ন পশরা সাজিয়ে বসে দোকানীরা।