নড়াইলে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

0
395
নড়াইলে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড
মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি:  নড়াইলে মাদক মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। আজ সোমবার ১৪ মার্চ দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। এসময় ৩০ হাজার টাকা জরিনানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত।

দন্ডপ্রাপত ৩ জন আসামীর মধ্যে ২ জন রায় ঘোষনার সময় হাজির ছিল একজন পলাতক রয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন যশোরের বাঘারপাড়ার কিসমত মাহমুদপুরের মৃত মহিদুল ইসলামের ছেলে মোঃ ফয়সাল হোসেন, খলিলপুরের মো শহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন মোল্যা (পলাতক) এবং কিসমত মাহমুদপরের রুহুল মোল্যার ছেলে সুমন হোসেন মোল্যা।

মামলা বিবরণে জানা যায়,  গোয়েন্দা পুলিশের এসআই রেজাউল করিমের নেতৃত্বে নড়াইল পৌরসভার যশোর-নড়াইল সড়কের মুলিয়া মোড়ের পিয়ারী বটতলায় গত ২৮শে জুন ২০১৫ তারিখে মাদক উদ্ধার পরিচালনার সময় যশোর থেকে আগত একটি মোটর সাইকেল গতিরোধ করে মোটর সাইকেলের তিন যাত্রীকে তল্লাসী করে কিছু না পাওয়ায়, তাদের ব্যবহার কৃত মোটরসাইকেল তল্লাসী করে মোটর সাইকেলে প্লাষ্টিকের ব্যগে রাখা ৪৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় ৩ জনকে আসামী করে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।  উপযুক্ত সাক্ষ্য প্রমান শেষে বিজ্ঞ বিচারক আসামী ২ জনের উপস্থিতিতে এ মামলার রায় ঘোষনা করেন।