নড়াইলে মাশরাফি বিন মোর্তুজার পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতরের উপহার বিতরন

0
251

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ তারুন্যের আইকন বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল -২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে পবিত্র ঈদ উল ফিতরের উপহার বিতরন করা হয়েছে। নড়াইলের একটি সামাজিক সংগঠন “ চলো পাল্টাই বাংলাদেশ” এর ১শত জন সদস্যসহ ছাত্রলীগের কর্মিরা রাতের আধারে ও ভোর বেলায় মাশরাফি বিন মোতুর্জার নড়াইল -২ আসনের নড়াইল সদরের ৮ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৫হাজারের অধিক অসহায় ও দুস্থদের মানুষের বাড়ী বাড়ি গিয়ে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি পৌছে দেয়া হয়েছে।
মঙ্গলবার বিকালে চলো পাল্টাই বাংলাদেশ এর নড়াইলের আলাদাতপুরস্থ কার্যালয়ে মাশরাফি বিন মোতুর্জার সার্বিক সহযোগীতায় চলো পাল্টাই বাংলাদেশ এর পক্ষ এক শারিরিক প্রতিবন্ধীকে মালামালসহ ভ্রাম্যমান দোকান উপহার দেয়া হয় এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
“নির্ভর নয় নির্ভার” এ শ্লোগানকে সামনে নিয়ে শারীরিক প্রতিবন্ধী উজ্জ্বলের হাতে মালামালসহ ভ্রাম্যমান দোকান তুলে দেন চলো পাল্টাই বাংলাদেশ এর উপদেষ্টা এমপি মাশরাফির পিতা সমাজসেবক গোলাম মোর্তুজা স্বপন। পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,চলো পাল্টাই বাংলাদেশ এর সভাপতি জাকারিয়া খানসহ সংগঠনের সদস্য, সাংবাদিক,সুশীল সমাজের প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।