নড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালন ও গনভোজের আয়োজন

0
211

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে। সোমবার দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন এর পাশাপাশি জেলা বাস-মিনিবাস,কোচ,মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, ইমারত শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক ও সামাজিক সংগঠন এর আয়োজনে র‌্যালী, আলোচনাসভা, দোয়া মাহফিল , শ্রমিক সংগঠনের পক্ষ থেকে মৃত ও আহত শ্রমিকদের পরিবারদের চেক হস্তান্তর ও গনভোজের আয়োজন করা হয়।
এ উপলক্ষ্যে সকাল ১০ জেলা প্রশাসকের আয়োজনে একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফকরুল হাসান, সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বিপ্লব বিশ^াস বিলো, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ের সাধারন সম্পাদক আব্দুর রউফ,জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ শ্রমিকরা এ সময় উপস্থিত ছিলেন।