নড়াইলে রড দিয়ে প্রতিবেশিকে পিটিয়ে হত্যা!

0
156

সুজয় বকসী,নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রাম মধ্যপাড়ায় প্রতিবেশির রডের আঘাতে সিরাজুল ইসলাম মোল্যা (৫৫) নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। সিরাজুল রায়গ্রামের মোকাদ্দেশ মোল্লার ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় সিরাজুল ইসলামের ছেলে মহব্বত মোবাইল ফোনে টাকা রিচার্জের জন্য স্থানীয় আলীগঞ্জ বাজারে যান। সেখান থেকে ফেরার পথে প্রতিবেশি গফফার মোল্লার ছেলে শান্তর সঙ্গে মহব্বতের বাকবিতন্ডা হয়।
বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে মহব্বতের বাবা সিরাজুল মোল্যা প্রতিবেশি শান্তকে ডেকে ঘটনার বিষয়ে জানতে চান। এ সময় উভয়পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। হঠাৎ শান্তসহ তাদের লোকজন ক্ষিপ্ত হয়ে সিরাজুলের ওপর রড ও লাঠি দিয়ে হামলা করেন। গুরুতর আহত সিরাজুলকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সংবাদ লেখা পর্যন্ত জানা যায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।