নড়াইলে রামকৃষ্ণ মিশন চিকিৎসা সেবা কেন্দ্র ‘সাথী ভবন’র উদ্বোধন

0
263

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল “রামকৃষ্ণ মিশন চিকিৎসা সেবাকেন্দ্র এর ‘সাথী ভবন’র উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার ১৮ ডিসেম্বর নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের আয়োজনে আশ্রম ও মিশন চত্বরে ফিতা কেটে ও ফলক উন্মমোচন করে “ সাথী ভবন”এর উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য। পরে মন্ত্রী নড়াইল পৌরসভা কর্তৃক আশ্রমের ভিতর চলার রাস্তার উদ্বোধন করেন।
নড়াইল রামকৃষ্ণ মিশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সুবাস চন্দ্র বোস এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন বিপিএম, (বার) পিপিএম,সিভিল সার্জন ডাঃ নাছিমা আক্তার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু,নড়াইল পৌর মেয়র আনজুমান আরা,জেলা আনসার ও ভিডিপি এ্যাডজুটেন্ট বিকাশ চন্দ্র বিশ্বাস, গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, মনোরঞ্জন কাপুড়িয়া কলেজের অধ্যক্ষ ড. তাপসী কাপুড়িয়া, নড়াইল রামকৃষ্ণ আশ্রম এর উপাধ্যক্ষ স্বামী আরাধনানন্দ, জেলা মহিলা আওয়ামীলীগের সহ- সভাপতি মিনতি বোস বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা সভাপতি অশোক কুমার কুন্ডু,রামকৃষ্ণ ভক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য রাখেন নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ।
জানা গেছে ভারতের বেলুড় মঠসহ বিভিন্ন প্রতিষ্ঠানের আর্থিক সহায়তায় দ্বিতল এ সেবা কেন্দ্র নির্মান করা হেেয়ছে। এখানে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।