নড়াইলে শহীদ বুদ্ধিজীবি দিবসে বিভিন্ন কর্মসুচি পালিত

0
256

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ শহীদ বুদ্ধিজীবি দিবস নড়াইলে পালিত হয়েছে। আজ বুধবার (১৪ ডিসেম্বর ) দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ বধ্যভুমিতে পুস্প স্তবক অর্পন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

জেলা প্রশাসন , জেলা পুলিশ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সদর উপজেলা, নড়াইল পৌরসভা ,গনপূর্ত বিভাগ, সড়ক বিভাগ, এলজিইডি,জেলা কারাগারসহ বিভিন্ন সংগঠন পুস্পস্তবক অর্পন করেন। এছাড়াও সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে শহীদ স্মৃতি স্তম্ভে প্রদীপ প্রজ্জ্বলন,আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সকালে জেলা জজ কোর্টের পার্শ্বে অবস্থিত বধ্যভুমিতে পুস্প স্তবক অর্পন করেন জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, নড়াইল মেয়র আঞ্জুমান আরা,গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নাহিদ পারভেজ, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, বীরমুক্তিযোদ্ধা গোলাম কবির, মো:তবিবুর রহমান, সরকারি কর্মকর্তা,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
এছাড়াও দিবসটি পালন উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।