নড়াইলে স্কুল-মাদ্রাসা ও কারিগরী শিক্ষক সমিতির গ্রীষ্মকালীন খেলাধুলা সমাপ্ত

0
133

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলে ৫০ তম জাতীয স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষক সমিতির গ্রীষ্মকালীন খেলাধুলা -২০২৩ এর জেলা পর্যায়ের প্রতিযোগীতা সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।
শনিবার সন্ধ্যায় নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিস, নড়াইল , এর আয়োজনে অনুষ্ঠিত ২দিন ব্যাপী (১৪ ও ১৬ সেপ্টেম্বর ) এ প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
এ প্রতিযোগীতায় জেলার ৩টি উপজেলা থেকে বালক ও বালিকাা ২টা গ্রুপে ফুটবল, হ্যন্ডবল, কাবাডি, দাবা ও সাঁতার প্রতিযোগীতায় বিজয়ী প্রতিযোগীরা অংশ গ্রহন করে।
ফুটবল প্রতিযোগীতায় বালক গ্রুপে কালিয়া শাহাবাদ ইউনাইটেড একাডেমি এবং বালিকা -গ্রুপে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে । হ্যান্ডবলে বালক গ্রুপে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় এবং এবং বালিকা -গ্রুপে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।
জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) শাশ্বতী শীল, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিবু দাশ,জেলা শিক্ষা অফিসের বিজ্ঞান বিষয়ক কর্মকর্তা বিকাশ কুসুম চক্রবর্তী,সরকারি কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়রে শিক্ষক- শিক্ষার্থী – খেলোয়ারসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।