নড়াইলে হত্যাসহ ১৩ মামলার আসামী সোহেল খাঁ নৃশংসভাবে খুন

0
312
নড়াইলে হত্যাসহ ১৩ মামলার আসামী সোহেল খাঁ নৃশংসভাবে খুন
নড়াইলে হত্যাসহ ১৩ মামলার আসামী সোহেল খাঁর লাশবাহী গাড়ী

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের হত্যাসহ অন্তত এক ডজন মামলার আসামী সোহেল খাঁ কে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দৃবৃর্ত্তরা।

১৪ এপ্রিল ২০২২ ইং তারিখ বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে দিঘলিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে শশুরবাড়ি থেকে তাকে কুপিয়ে হত্যা করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা বদিয়ারের ছেলে সোহেল খাঁ আইনশৃংখলা বাহিনীর হাতে গ্রেফতার ও প্রতিপক্ষের ভয়ে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলো। তিনি গোপনে শশুরবাড়িতে আসলে দুবৃর্ত্তরা টের পেয়ে যায়। ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় ঘরের বাইরে অবস্থান করছিলেন। এসময় দুবৃর্ত্তরা তাকে ঘিরে এলোপাথাড়িভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যান।

নিহত সোহেলের নামে দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ, দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ান, যুবদল নেতা তনুসহ ৪টি হত্যা মামলা এবং মারামারিসহ অন্তত ১৩টি মামলার আসামী ছিলেন। এছাড়া পুলিশের একজন তালিকাভূক্ত সন্ত্রাসী ছিলেন।

লোহাগড়া থানার ওসি আবু হেনা মিলন জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সাথে জড়িতদের সনাক্ত ও আটকের জোর চেষ্টা চলছে।