নড়াইলে ২দিন ব্যাপী আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু

0
157

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে দু’দিনব্যাপি আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু হয়েছে। বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের আয়োজনে নড়াইল শহরের আলাদাৎপুর এলাকায় শেখ রিজেন্সি গেস্ট হাউসের হল রুমে শিল্পী সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
আজ শনিবার সকালে এ ক্যাম্পের উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের প্রধান উপদেষ্টা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলাম , সম্মিলিত সাংস্কৃতি জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারন সম্পাদক শরফুল আলম লিটু,এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সমন্বয়কারী ও এস এম সুলতান কমপ্লেক্স, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,নড়াইলের কিউরেটর চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জ্জী, এস এম সুলতান ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সদস্য, সাংবাদিকসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

জানাগেছে, ফাইন আর্টস থেকে পাশ করা মোট বাংলাদেশ ,নেপাল ও ভারতের ৩৫জন চিত্রশিল্পী আর্ট ক্যাম্পে অংশগ্রহন করছেন। এর মধ্যে নেপাল থেকে ১১জন, ভারত থেকে ১৫জন এবং বাংলাদেশ থেকে ৯ জন চিত্রশিল্পী রয়েছেন। এসব শিল্পী বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক, বিভিন্ন আর্ট গ্যালারির কিউরেটর এবং ফ্রিল্যান্স শিল্পী হিসেবে কাজ করছেন।