নড়াইলে ৩৩ তম আন্তর্জাতিক প্রবীন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
133

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধি: “সর্বজনীন মানবাধিকার ঘোষনায় প্রবীণদের জন্য প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভ’মিকা” এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে ৩৩ তম আন্তর্জাতিক  প্রবীন দিবস পালিত হয়েছে।  

রবিবার দিবসটি পালন উপলক্ষ্যে জেলা  প্রশাসন, প্রবীন হিতৈষী সংঘ ও সমাজসেবা কার্যালয় নড়াইল এর  যৌথআয়োজনে র‌্যালী ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালী শুরু হয়ে  আদালত সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  দিবসের তাৎপর্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক  আশফাকুল হক চৌধুরী এতে প্রধান অতিথি ছিলেন।

প্রবীন হিতৈষী সংঘ , নড়াইলের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস সামি মোল্যা  এর সভাপতিত্বে, জেলা  সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদার  জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম রাবেয়া ইউসুফ, সাধারন সম্পাদক মোঃ নূরুল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডঃ আলমগীর সিদ্দিকী,রকারি কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা,প্রবীণ হিতৈষী সংঘের কর্মকর্তা ও সদস্যগণ, এনজিও প্রতিনিধি, এ সময় উপস্থিত ছিলেন।

সর্বজনীন মানবাধিকার ঘোষনায় প্রবীণদের জন্য প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভ’মিকা কি হতে পারে সে বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা করা হয়।