নড়াইল জেলা পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব পেলেন সুলতান মাহমুদ

0
378
নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন সুলতান মাহমুদ
জেলা পরিষদের প্যানেল ভুক্ত জ্যেষ্ঠ সদস্য শেখ মো. সুলতান মাহমুদ (বিপ্লব)।

গত ১৭ ফেব্রুয়ারি  একটি দুর্নীতি মামলায় যশোর স্পেশাল জেলা জজ আদালত জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাসসহ ১১ জনকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড দেন ও জরিমানা করেন।

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ  নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন জেলা পরিষদের প্যানেল ভুক্ত জ্যেষ্ঠ সদস্য শেখ মো. সুলতান মাহমুদ (বিপ্লব)।

আজ রবিবার ১০ এপ্রিল ২০২২ ইং তারিখে স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকীর স্বাক্ষরকরা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি  একটি দুর্নীতির মামলায় যশোর স্পেশাল জেলা জজ আদালত জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাসসহ ১১ জনকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড দেন ও জরিমানা করেন। এই অপরাধে জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাসকে গত ৩০ মার্চ স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে অপসারণ করে । পদটি শূণ্য হওয়ায় জেলা পরিষদের সদস্য শেখ মো. সুলতান মাহমুদকে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

সুলতান মাহমুদকে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া-সংক্রান্ত জারি করা স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়েছে, জেলা পরিষদের চেয়ারম্যান অপসারিত হওয়ায় জেলা পরিষদের আইন অনুযায়ী অস্থায়ী চেয়ারম্যানের প্যানেল ভুক্ত জ্যেষ্ঠ সদস্য শেখ মো. সুলতান মাহমুদকে অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব অর্পণ করা হলো।