নড়াইল-১ থেকে নির্বাচনে অংশ না নেয়ার ঘোষনা দিলেন কেন্দ্রীয় যুব নেতা কাজী ছরোয়ার

0
70

নড়াইল প্রতিনিধি: দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ও দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থা রেখে নড়াইল-১ আসনের জনগন ও অনুসারীদের কাছে ক্ষমা চেয়ে দ্বাদশ নির্বাচনে অংশ না নেয়ার ঘোষনা দিলেন কেন্দ্রীয় যুবলীগের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।
বুধবার রাতে নড়াইলের কালিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান, কাজী ছরোয়ার হোসেন।
কাজী ছরোয়ার হোসেন জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমিও বাংলাদেশ আওয়ামীলীগের একজন প্রার্থী ছিলাম, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছেন, তিনি সবাইকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার অনুমতি দিয়েছেন। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বন্ধুবন্ধুর ও দেশরত্ন শেখ হাসিনার আদর্শকে বুকে ধারন করে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। সারা জীবন নৌকার সাথে থেকেছি, নৌকার বিপক্ষে কোন দিন যায়নি, নড়াইল- ১ এর সাধারন জনগনের সাথে থেকে কাজ করেছি,তাদের সুখ-দুঃখের সময় পাশে থেকেছি। তারা আমাকে ভালো বেশে আমার জন্য স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।
এ সময় তিনি অশ্রু সজল কন্ঠে বলেন, আমি দেশরন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ও দলীয় সিদ্ধান্তের প্রতি আস্থা রেখে নড়াইল-১ আসনের জনগন ও অনুসারিদের কাছে ক্ষমা চেয়ে এই মনোনয়ন পত্র জমা না দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।
এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ নাদিম মাহমুদ, কালিয়া পৌর-ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাসসহ অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।