নবীগঞ্জে একদিনে তিন জনের আত্মহত্যা

0
890

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ:নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে শুক্রবার (২১) পৃথক সময়েও পৃথক স্থানে গলায় ফাঁস লাগিয়ে এক বৃদ্ধ ও এক পিকআপ চালকের মৃত্যু এবং হারপিক পান করে এক যুবকের মৃত্যু হয়েছে।গলায় ফাঁস লাগানো লাশ দুটি নবীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করেছে। অপর যুবকের লাশ মর্গে ময়না তদন্ত শেযে দাফন করার কথা রয়েছে।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানা গেছে ,শুক্রবার ভোর রাতে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে পশ্চিম তিমির পুর গ্রামের বৃদ্ধ নজির মিয়া (৭০) বাড়ীর পাশ্ববর্তী একটি গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেন।খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঝুলন্ত অবস্হায় নজির মিয়া (৭০) এর মৃত দেহ উদ্ধার করেন।
অপর দিকে একই দিন গভীর রাতে বাড়ীর পাশে গাছের ডালের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্হায় খালেদ (৩০) নামের এক পিকআপ চালকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত খালেদ মিয়া পৌর এলাকার গন্ধা গ্রামের লেচু মিয়ার ছেলে।অপরদিকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে কৈখাইড়গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আলী হোসেন (১৮) গত বৃহস্পতিবার দিবাগত রাতে সবার অগোচরে হারপিক পান করে।তার অবস্হার অবনতি হলে শুক্রবার ভোররাত ৩টায় নবীগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করেন।সেখানে চিকিৎসারত অবস্হায় তার মৃত্যু ঘটে।আত্নহত্যা গুলোর কারন জানা যায়নি।
নবিগঞ্জ পুলিশ সূত্রে জানা গেছে,মৃতদেহ গুলো ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে, পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।