নবীগঞ্জে ক্রিকেট টুনার্মেন্ট ওল্ড ইজ গোল্ড চ্যাম্পিয়ান

    0
    571

    আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বর,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সাকোয়া এলাকায় গতকাল মঙ্গলবার এসপিএল ২০১৪’র প্রিমিয়াম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়েছে। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছেন ওল্ড ইজ গোল্ড স্পোটিং ক্লাব। রার্নাস আপ হয়েছে ছোট সাকুয়া বড় বাড়ি স্পোটিং ক্লাব। এসপিএল এর এবারের টুর্নামেন্টে ৮টি দল অংশ গ্রহন করে।

    উক্ত ফাইনাল খেলায় প্রথমে টসে জিতে বড় বাড়ি স্পোটিং ক্লাব ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ১২৫ রান করে। জবাবে ওল্ড ইজ গোল্ড স্পোটিং ক্লাব সব উইকেটের বিনিময়ে ১২৫ রান করে ড্র হয়। পরে সুপার ওভারে ব্যাট করতে নেমে ১ ওভারে ১৫ রান করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। জবাবে বড় বাড়ি স্পোটিং ক্লাব ৬ রান করে রার্নাস আপ হয়। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিনের সভাপতিত্বে ও এসপিএল এর প্রধান সম্বনয়ক আশিকুর রহমান আশিকের পরিচালনায় পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদেও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

    বিশেষ অতিথি ছিলেন পৌরসভার কাউন্সিলর ও সিনিয়র সাংবাদিক এটিএম সালাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাসদ নেতা চৌধুরী ফয়সল শোয়েব, প্রাইমারী শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়া, লিপ্টন দাশ, মৃনাল দাশ, হুমায়ুন আহমদ, ফয়সল আলম, মিজাজ মিয়া, আল জাবেদ, মোফাচ্ছির উদ্দিন, ছালেহ উদ্দিন, জাহাঙ্গীর আলম মিছবা, অনুপম পাল ও কপিল আচার্য্য প্রমূখ। অনুষ্টান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ান টপি ও রানার্স আপ টপি তুলে দেন।