নবীগঞ্জে গরু চুরি:রান্না করা তরকারিসহ কাচা মাংস উদ্ধার!

    0
    274

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্নাঃ হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশ একটি চুরি হওয়া গরু (ষাড়) উদ্ধার করতে গিয়ে শনিবার সকালে চোর এর বাড়ি তিমিরপুর এলাকা থেকে রান্না করা তরকারী ও টুকরো টুকরো মাংস উদ্ধার করেছে। তবে চোরদের না পাওয়ায় গ্রেফতার করতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের হতদরিদ্র এশ্বাক উল্লার ছেলে ইয়াকুত মিয়ার প্রায় ৫০/৬০ হাজার টাকা মূল্যের একটি গরু (ষাড়) শুক্রবার দিবাগত রাতে চুরি হয়। গরুর মালিক বিভিন্ন স্থানে খোজাঁখুজি করার সময় গোপন সুত্রে জানতে পারে একই ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের কুখ্যাত চোর নিজাম উদ্দিনের ছেলে হোসিয়ার মিয়া তার দলবল নিয়ে চুরি করে তার বাড়ির আঙ্গিনায় রেখেছে। ঘটনাটি ইয়াকুত মিয়া পুলিশকে জানালে নবীগঞ্জ থানার এসআই নুর মোহাম্মদ’র নেতৃত্বে একদল পুলিশ শনিবার সকালে হোসিয়ার মিয়ার বাড়িতে হানা দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোর ও তার পরিবার পালিয়ে যায়।

    এ সময় পুলিশ তল্লাশী করে ঘর থেকে রান্না করা গরুর মাংসের তরকারী এবং ন্যাড়ার নীচ থেকে টুকরো টুকরো মাংস ও চামড়া উদ্ধার করে। উক্ত ঘটনার সাথে একই এলাকার আবির মিয়া, হেলাল মিয়াসহ হোসিয়ার মিয়ার পরিবার জড়িত বলে জানাগেছে। এ ব্যাপারে ইয়াকুত মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা করেছে।