নবীগঞ্জে নববধূর গলাকাটা লাশ উদ্ধার:সন্দেহের তীর স্বামীর দিকে

0
564
নবীগঞ্জে নববধূর গলাকাটা লাশ উদ্ধার:সন্দেহের তীর স্বামীর দিকে

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে সাহেব আলী চৌধুরী’র ভাড়া বাসায় হাত পা বাধাঁ অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

সোমবার (৩১ জানুয়ারি) বিকাল সাড়ে ৫ ঘটিকায় এ ঘটনা ঘটে। রসুলগঞ্জ বাজার কমিটি সভাপতি শেকুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক সামাদুল হক চৌধুরী এসময় নবীগঞ্জ থানায় খবর দিলে ওসি ডালিম আহমেদ ঘটনাস্থলে চলে যান ।

জানা যায়,সদর ইউনিয়নের বড় আলী পুর গ্রামের সবজু মিয়া দ্বিতীয় স্ত্রীর ছেলে জাকারিয়া (২৩) তার মা বাবার ইচ্ছে মতে উল্লেখিত পশ্চিম তিমির পুর গ্রামের মৃত আঃ রহিম এর মেয়ে রাজনা বেগম (১৮)কে তিন মাস আগে বিয়ে করে। কিছু দিন যাবৎ স্বামী জাকারিয়া তার সৎ বাবার বাড়িতে অবস্থান করে।

ভাড়াটিয়া বাসার মালিক সাহেব আলী চৌধুরীর জানান ১ সপ্তাহ আগেস্বামী জাকারিয়া তার স্ত্রী রাজনা বেগম কে নিয়ে এই বাসায় উঠে ১ সাপ্তাহ’র ভিতর কোন ঝগড়া বিবাদ তিনি শুনেন নাই।

নিহত রাজনা বেগম এর ভাই সুফি মিয়া জানান “কি কারণে তার বোন খুন হয়েছে তিনি কিছু জানেন না।”

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, “হাত পা বাঁধা গলা কাটা অবস্থা পেয়েছি কিন্তু কি কারণে খুন হয়েছে তা এখন ও জানা যায় নি। খুন হওয়া রাজনার স্বামীকে ঘটনাস্থলে না পেয়ে থাকে সন্দেহ হয়েছে। প্রাথমিক ভাবে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্ররণ করা হয়েছে।