নবীগঞ্জে পুলিশ চাচার অত্যাচারে অতিষ্ঠ ভাতিজা !

0
265

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামে পুলিশ চাচার অত্যাচারে ভাতিজা অতিষ্ট হয়ে থানায় সাধারণ ডায়েরী করার খবর পাওয়া গেছে।

জিডি সূত্রে জানা যায়, শ্রীমতপুর গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র মোজাহিদ আহমেদ সোমবার (৩১ অক্টোবর) জিডিতে উল্লেখ করেন, সফিকুর রহমান ও তার স্ত্রী ছেলেদের সাথে তার দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয়াদী নিয়ে বিরোধ চলে আসছে যার জের ধরে সফিকুর রহমান, তার ছেলে অমিত হাসান ও আতিক হাসান এবং স্ত্রী নাসিমা বেগম “মোহাম্মদ এন্ড সিস্টার” নামে তার ডেইরী ফার্মে গিয়ে মোজাহিদ আহমদকে অশালীন ভাষায় গালি গালাজ করতে থাকে।
এক পর্যায়ে এক সপ্তাহের মধ্যে মোজাহিদকে সুযোগ মতো পেলে হত্যা এবং ডেইরী ফার্মে আগুন দিয়ে জালিয়ে দেয়ার হুমকি দেয়। এসময় মোজাহিদের শোর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রক্ষা করেন বলে তিনি দাবি করেন।
সাধারণ ডায়েরীতে মোজাহিদ আরোও উল্লেখ করেন তার পিতা জীবিত থাকা অবস্থায় অভিযুক্তরা অনেক অত্যাচার নির্যাতন করেছে। তার দুই ভাই প্রবাসে থাকায় তার মা, বোনসহ মোজাহিদ নিরাপত্তাহীনতায় ভুগছেন। এতে আরো বলা হয়, বিবাদীদের নিজের কোন বাড়ী ঘর না থাকায় কাচন মিয়া লন্ডনীর বাড়ীতে বসবাস করে।
এ বিষয়ে সফিকুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, “তাদের সাথে আমার পূর্ব বিরোধ রয়েছে এবং আমার জায়গায় তারা ঘর বানিয়ে আছে।”
নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন “বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।”