নবীগঞ্জে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ফেস্টুন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ

0
212

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে উচ্ছেদ অভিযানে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ফেস্টুন অবমাননা ও অপসারণের ঘটনায় বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টায় নবীগঞ্জ শহরতলীর আব্দুল মতিন স্কয়ারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক কাজী হেলালের সাঞ্চলনায় বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রিজভী আহমেদ খালেদ, আওয়ামী লীগ নেতা এটিএম সালাম, এম এ আহমদ আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান স্বপন, রাকিল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মুকিত, সিনিয়র সহসভাপতি রেজা আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান মুহিত, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আমিনুর রহমান সুমন, ইনাতগঞ্জ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক, কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাসান, দীঘলবাক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, উপজেলা তাঁতিলীগের আহবায়ক ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য- ২৭শে ডিসেম্বর মেয়র ছাবির আহমদ চৌধুরীর নেতৃত্বে শহরকে যানজটমুক্ত ও ফুটপাত উচ্ছেদকালে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী এবং কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরীকে এমপি চাই সংবলিত প্রচার ফেস্টুন অপসারণ করা হয়। ময়লার গাড়ি দিয়ে ফেস্টুন নেয়া হয়।