নবীগঞ্জে বাবলু হত্যা মামলার প্রধান আসামী আকবর আলি স্ত্রীসহ গ্রেফতার

0
114
নবীগঞ্জে বাবলু হত্যা মামলার প্রধান আসামী আকবর আলি স্ত্রীসহ গ্রেফতার

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের আম্বর আলীর পুত্র আকবর আলী (৩৫)কে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত অপর আসামী তার স্ত্রী সাবিনা বেগম (৩০)।

জানা যায়, মঙ্গলবার ( ২৬ মার্চ) ভোর রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর নেতৃত্বে এসআই মামুনুর রশীদসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিলেট কোতােয়ালী মডেল থানার ঘাসিটুলা বেতের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতাকৃরা হত্যাকান্ডের সাথে জড়িতের কথা স্বীকার করে হবিগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

উল্লেখ্য যে, গত ৫ মার্চ হরিনগর গ্রামের বাবলু মিয়া ও আকবর আলীর স্ত্রী সাবিনা বেগমের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আকবর আলী বাঁশের মুগুর দিয়ে পিছন থেকে বাবলু মিয়ার মাথায় একাধিক আঘাত করতে থাকে।
এতে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবলুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ৮(০৩)২৪ ইং।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীরা হত্যাকান্ডের দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। পরে আদালত তাদের জামিন না মঞ্জুর করে হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করেন।