নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি বসত ঘর ভস্মীভূত!

0
219

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি বসতঘর পুড়ে ছাই । এতে অন্তত ১ কোটি ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

আজ বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাত ২ টায় নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের নোহাহাটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়রা জানান, নবীগঞ্জের উপজেলা পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর নয়াহাটি যোগেশ মহাজনের বাড়ি ১৪টি বসতঘর বৃহস্পতিবার দিবাগত রাত ২.৩০ মিনিটে আগুন লাগে ১৪টি বসতঘর, ১০টি গরু,প্রায় ২শত মন ধান ও নগদ টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

নবীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার সাজ্জিদুর রহমান খালেদ জানান, আমরা অগ্নিকাণ্ডের খবর পাই ২ টা ৪৫ মিনিটে এবং ঘটনাস্থলে পৌঁছাই ৩টা ২৫ মিনিটে আমাদের নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করি । প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে ক্ষয়ক্ষতির পরিমাণ ৬০ লক্ষ টাকা। আমরা উদ্ধার করেছি পায় ২ কোটি টাকার মালামাল।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার জানান, ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেছি তাদের জন্য প্রাথমিক ভাবে টিন ও আর্থিক অনুদান প্রদান করা হবে।