নবীগঞ্জে শহীদ দিবসের শিক্ষা উপকরণ বিতরণ

    0
    237

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্না: মহান একুশে ফের্রুয়ারী শহীদ দিব ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার বিকালে নবীগঞ্জের সাকুয়া ইয়াং ষ্টার সোসাইটির উদ্যোগে দারিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয়েছে। স্থানীয় টুকের বাজারস্থ ইউপি অফিসের সামনে ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিনের সভাপতিত্বে এবং ইয়াং ষ্টার সোসাইটির সভাপতি মোঃ দুরুদ মিয়া ও বৃন্দাবন কলেজের ছাত্র আশিকুর রহমান আশিকের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি ও পৌর কাউন্সিলর এটিএম সালাম।

    বিশেষ অতিথি ছিলেন প্রাইমারী শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া, হাজী আঞ্জব আলী স্কুলের শিক্ষক মোঃ মানিক মিয়া ও ইয়াং ষ্টারের পৃষ্টপোষক পীর আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইয়াং ষ্টার’র সহ-সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক রতন আহমদ, কোষাধ্যক্ষ ইয়াওর মিয়া ও সালেক মিয়া প্রমূখ।

    অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় প্রেস ক্লাব সভাপতি এটিএম সালাম বলেন, এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে দিতে গরীব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করে ইয়াং ষ্টার সোসাইটি প্রশংসার দাবী রাখে। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি সাধিত হতে পারে না। তাই এলাকার শিশু-কিশোরদের লেখাপড়ায় মনোবেশিত হওয়ার আহ্বান জানান। অনুষ্টান শেষে এলাকার গরীব মেধাবী ২৫ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়েছে।