নবীগঞ্জে শাকুয়া বাজারে ব্রীজ উদ্বোধন ও গণ-সংবর্ধনা

    0
    237

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মার্চ,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের সাকুয়া বাজার সংলগ্ন পূণঃ নির্মিত নতুন ব্রীজ উদ্বোধন ও সাকুয়া বাজার নাগরিক সমাজের দেয়া গণ সংবর্ধনা অনুষ্টানে হবিগঞ্জÑ১ আসনের এমপি ও জেলা জাপার সভাপতি এমএ মুনিম চৌধুরী বাবু প্রধান অতিথির বক্তৃতায় বলেছেন, দেশের ১৬ কোটি মানুষকে রক্ষা করার জন্য যদি ক’য়েক শত লোককে জেলে দিতে হয় তাই করা হবে।

    তবুও সন্ত্রাসবাদের হাতে দেশবাসীকে জিম্মি রাখতে দেয়া হবে না। অনুরুপ ভাবে নবীগঞ্জের শান্তিশৃংখলা রক্ষার জন্য কটোর ভুমিকা রাখা হবে। তিনি বলেন, করগাঁও ইউনিয়ন বাসীসহ নবীগঞ্জের উন্নয়নের জন্য আজীবন কাজ করে যাব। গতকাল শনিবার বিকালে স্থানীয় টুকের বাজার সংলগ্ন মাঠে অনুষ্টিত বর্ণাঢ্য এ সংবর্ধনায় সভাপতিত্ব করেন মুক্তির যুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ।

    উপজেলা প্রাইমারী শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মোঃ রুবেল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংর্বধিত ব্যক্তি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, শেরে বাংলা একে ফজলুল হক স্বর্ণ পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, জাপা আহ্বায়ক ডাঃ শাহ আবুল খায়ের, সদস্য সচিব মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি এটিএম সালাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বজলুর রহমান, শামীম আহমদ চৌধুরী, মুরাদ আহমদ, ইউপি সদস্য মাওঃ সামছুল ইসলাম নুরী, আল আমীন, সাদিকুর রহমান। পরে অনুষ্টানের সংবর্ধিত ব্যক্তির সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন অনুষ্টানের পৃষ্টপোষক মোঃ সুনুক মিয়া, ফারুক আহমদ ও আব্দুল ওয়াদুদ। তার আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সাকুয়া ব্রীজের উদ্বোধনীয় ফলক উন্মোচন করেন।