নবীগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত-৩:গ্রেফতার ৪

    0
    205

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্নাঃ নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের প্রজাতপুর গ্রামে বিরোধীয় ভুমিতে জোর পূর্বক দেয়াল নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় স্কুল ছাত্রীসহ ৩ মহিলা আহত হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ লন্ডন প্রবাসী কাজল মিয়া, শুকুর আহমদ, শাওন আহমদ, তোফায়েল আহমদকে গ্রেফতার করেছে। আটকৃতদের কাছ থেকে ২টি রামদাসহ দেশীয় অস্ত্র শস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

    এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঐ গ্রামের মৃত কাচা মিয়ার ছেলে লন্ডন প্রবাসী কাজল মিয়া ও তার চাচা কবির মিয়া এবং চুনু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা ও ভাগবাটোরা নিয়ে বিরোধ চলে আসছে।

    বৃহস্পতিবার দুপুরে উক্ত বিরোধীয় ভুমিতে লন্ডন প্রবাসী ভাতিজা কাজল মিয়া ভাড়াটিয়া লোকজন নিয়ে দেয়াল নির্মাণ করতে গেলে পতিবেশী চাচা কবির মিয়া ও চুনু মিয়া আপত্তি জানায়।

    এ নিয়ে বাদানুবাদ হলে লন্ডন প্রবাসী কাজল মিয়ার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আক্রমন চালায়। হামলা চলাকালে বাড়ীঘর ভাংচুরের ঘটনা ঘটে। বহিড়াগত সন্তাসীদের আক্রমনের খবরে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ক্ষিপ্ত গ্রামবাসী লাঠিসোটা নিয়ে এসে নির্মাণাধীন দেয়াল ভেঙ্গে দেয় এবং বহিরাগতদের আটক করে।

    খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গেলে স্থানীয় জনতা লন্ডন প্রবাসী কাজল মিয়াসহ ভাড়াটিয়াদের সোপর্দ করে। আহতদের নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন, হাজেরা বেগম (৫০) কন্যা নবম শ্রেনীর ছাত্রী রুকসানা বেগম (১৬) ও কবির মিয়া (৫৫)।