নবীগঞ্জে ২ সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার

0
296

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর এলাকার চরগাও গ্রামের তহুরা বেগম (৫৫) নামের ২ সন্তানের এক জননীর গলা কাটা লাশ স্বামীর বাসস্থান থেকে উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ।

আজ শুক্রবার (১৮ নভেম্বর২০২২) সকালে পৌর এলাকায় চরগাও গ্রামের স্বামী ঝারু মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক সমালোচনার ঝড় বইছে ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তহুরা বেগম নবীগঞ্জ পৌর এলাকায় চরগাও গ্রামের ঝারু মিয়ার স্ত্রী। তহুরা বেগমের স্বামী ফজরের নামাজ পড়ে এসে দেখেন গলাকাটা অবস্থায় স্ত্রীর লাশ বিছানায় পড়ে আছে। পরে নবীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি আবুল খয়ের চৌধুরী।জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ঝারু মিয়া ও ছেলে মঞ্জিল মিয়া (২৭) এবং রমযান মিয়া (২২)কে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছি।এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।