নবীগঞ্জে ৭ ছিনতাইকারী আটক

0
121

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: নবীগঞ্জে চালককে জিম্মি করে টমটম ছিনতাইয়ের ঘটনার ১২ ঘন্টার মধ্যে টমটমসহ ৭ ছিনকতাইকারীকে আটক করেছে পুলিশ।

অপরদিকে মাধবপুর থানার পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে চাঞ্চল্যকর মামলার পরোয়ানাভূক্ত ৬ আসামীকে আটক করেছে।

এ নিয়ে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২ টার সময় পুলিশ আক্তার হোসেন পিপিএম-সেবা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, নবীগঞ্জ শহর থেকে যাত্রী বেশে একটি টমটম ভাড়া নেয় এক দল ছিনতাইকারী। নির্জন স্থানে নিয়ে গিয়ে চালক রতন দাশ (২০) এর হাত পা বেধে তার টমটমটি নিয়ে যায়। এরপর বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ সুপার আক্তার হোসেনের তত্বাবধানে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল সকালে মাধবপুর থেকে টমটমসহ ছিনতাইকারীদেরকে আটক করে। এর আগে চালককে হাত পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। ছিনতাইকারীরা হল, মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র ইব্রাহিম মিয়া (৩০), নবীগঞ্জ উপজেলার এনাতাবাদ গ্রামের মৃত আব্দুল হালিমের পুত্র হাবিবুর রহমান (২০) টেনাই মিয়ার পুত্র হারুন মিয়া (২০), লেচু মিয়ার পুত্র রনি মিয়া (২০), রজব আলীর পুত্র মাসুম মিয়া (২৪), আব্দুল মন্নানের পুত্র রোমান মিয়া (২৭), নজরুল ইসলামের পুত্র খাইরুল ইসলাম (২২)।
পরে তাদেরকে পুলিশ সুপার কার্যালয়ে হাজির করে সংবাদ সম্মেলন করা হয়। পুলিশ সুপার আরও বলেন, হবিগঞ্জ জেলায় যোগদানের পর থেকেই মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, জুয়াড়িসহ বিভিন্ন অপরাধীদেরকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।
ইতিমধ্যে বেশ কয়েকজন ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এসব অপরাধীদের খবর পাওয়ার সাথে সাথে পুলিশ অভিযান চালায়।
এসবের বিরুদ্ধে তার জিরো টলারেন্স ঘোষণা রয়েছে। অপরদিকে মাধবপুর থানা পুলিশ মাদক, হত্যা, ছিনতাইসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে।