নবীগঞ্জ থেকে বাবার বাড়ি শ্রীমঙ্গল আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত-১:আহত-৫

0
48
নবীগঞ্জ থেকে বাবার বাড়ি শ্রীমঙ্গল আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত-১:আহত-৫

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী হ্যাপী বেগম (২২) নামের এক নারী নিহত ও চালকসহ আরো ৫ জন সিএনজির যাত্রী আহত হয়েছে।

শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে সুনামগঞ্জ- আউশকান্দি- ঢাকা মহা সড়কের নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হ্যাপী বেগম জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ফটিক মিয়ার কন্যা। নিহত হ্যাপীর ছোট ভাই সেজেল মিয়ার অবস্থা গুরুতর বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উল্লেখিত সড়কে সৈদপুর থেকে ইনাতগঞ্জ গামী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ ১২-৩৫১৩) ও ইনাতগঞ্জ থেকে শেরপুরগামী একটি বাস মৌলভীবাজার- থ (১২-৩৫১৩) মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দূমড়ে মুছড়ে ভেঙে চুরমার হয়ে যায়। এতে সিএনজি যাত্রী হ্যাপী বেগম ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া সিএনজির চালকসহ আরো পাঁচজন যাত্রী আহত হন।

নিহত হ্যাপী শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের সঞ্জব আলীর স্ত্রী। সে সিএনজি যোগে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ী আসছিল। দুর্ঘটনায় আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের নবীগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ জব্দ করেছে।

এ ঘটনার খবর পেয়ে ইনাতগঞ্জ ও নবীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হ্যাপীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপরে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবির এর সাথে কথা হলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।