নাতির হাতে দাদি খুন !

    0
    145

    আমারসিলেট24ডটকম,২৮জানুয়ারী,মতিউর রহমান মুন্না: নবীগঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাতির দায়ের কোপে দাদি আলেকজান বিবি(৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ঘাতকের এলোপাতাড়ি কোপে ভাই ও ভাবি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে।

    ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের সাবাজপুর গ্রামে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হবিগঞ্জ আধুনিক হাসাপাতালে পাঠিয়েছে।

    এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ঐ গ্রামের মৃত মর্তুজা মিয়ার ছেলে ইউসুফ মিয়া ঐ দিন সকালে তার ভাবি তছলিমা বেগম(৩০) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়।

    এক পর্যায়ে উত্তেজিত ইউসুফ দা দিয়ে তার ভাবির উপর চড়াও হয়। এ সময় তছলিমা বেগম দৌড়ে দাদি শাশুড়ী নিহত আলেকজান বিবির কাছে আশ্রয় নেয়।

    আলেকজান বিবি নাতি ইউসুফকে বাধা দিলে হাতে থাকা দা দিয়ে কূপ দেয়। আলেকজান বিবির মাথা কুপে ক্ষত বিক্ষত হয়। আলেকজান বিবি মাঠিতে লুঠিয়ে পড়লে তছলিমাকে দা দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে।

    এ খবর পেয়ে ভাই রাজা মিয়া (৩৫) বাড়ীতে আসলে সে ও আক্রান্ত হয়। গ্রামের লোকজন তাদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বৃদ্ধা দাদি আলেকজান বিবি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

    আহত ভাই রাজা মিয়া ও ভাবি তছলিমা বেগমকে সিলেট ওসামনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।