নাস্তিকরা ইসলামকে ক্ষুদ্র করার অপপ্রয়াস চালাচ্ছে ঠিক তেমনি কিছু ইসলাম নামধারী সংগঠণ ও

    0
    239

    নাস্তিকরা যেভাবে ইসলামকে ক্ষুদ্র করার অপপ্রয়াস চালাচ্ছে ঠিক তেমনি ভাবে কিছু ইসলাম নামধারী ঈমান বিধ্বংসী সংগঠণ ও তাদের জঙ্গীবাদের মাধ্যমে ইসলাম ও দেশের অপূরণীয় ক্ষতি সাধন করছে : অধ্যক্ষ আল-ামা জয়নুল আবেদীন জুবাইর”

    আমার সিলেট ডেস্ক, ২৪ আগস্ট : আজ শনিবার স্থাণীয় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার কাউন্সিল-২০১৩ ইং জননেতা জামাল উদ্দিনএর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন- দেশের বর্তমান অরাজক অস্থীতিশীল পরিবেশ থেকে দেশের জনগণকে বাঁচাতে হলে সুন্নীয়তের সঠিক রূপরেখায় প্রতিষ্ঠিত, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী রাজনৈতিক সংগঠণ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের হাতকে শক্তিশালী করা ছাড়া বিকল্প আর কোন রাস্তা আজ খোলা নেই।

    তাই সকলকে এ আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান। তিনি নাস্তিকদের সমালোচনা করে বলেন, নাস্তিকরা যেভাবে ইসলামকে ক্ষুদ্র করার অপপ্রয়াস চালাচ্ছে ঠিক তেমনি ভাবে কিছু ইসলাম নামধারী ঈমান বিধ্বংসী সংগঠণ ও তাদের জঙ্গীবাদের মাধ্যমে ইসলাম ও দেশের অপূরণীয় ক্ষতি সাধন করছে। তাই  এদের বিরুদ্ধে সোচ্ছার হওয়ার জন্য দেশের শান্তিপ্রিয় মানুষকে আহ্বান জানান। হাফেজ এইচ এম আব্দুর রহিমের পরিচালনায় কাউন্সিল অধিবেশনে ১ম পর্বে আলোচনা সভা ও ২য় পর্বে জেলা কাউন্সিল অনুষ্ঠিত হয়।

    সংগঠণের ডেলিগেটের ভোটে জনাব জামাল উদ্দীন আহমদ সভাপতি, জনাব মাওঃ আব্দুর রউফ সাধারণ সম্পাদক ও  জনাব হাফেজ মোঃ আব্দুল মুকিতকে সাংগঠণিক সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠিত হয়। কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় সহঃ তথ্য ও গবেষণা সম্পাদক জননেতা মাসুদুল ইসলাম বাচ্চু, হবিগঞ্জ জেলা ইসলামিক ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওঃ কুতুবুল হাসান চৌধুরী, সিলেট জেলা ইসলামিক ফ্রন্টের সাংগঠণিক সম্পাদক মাওঃ শাহ আলম ভুইয়া, মাওঃ মুহিবুর রহমান জালালী, মাওঃ শফিকুল হাসান রেজভী, মোঃ ইজ্জাদুর রহমান সাজ্জাদ, মোঃ সালেদুল ইসলাম প্রমূখ।