নাস্তিক্যবাদ-জঙ্গিবাদ বড় হুমকিঃসিরাজনগর দরবার শরীফ

    2
    334

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারী সিরাজনগর দরবার শরীফের উদ্যোগে উপজেলার ঐতিহ্যবাহী সিরাজনগর গ্রামে ৪০তম উরসে আওলিয়া ও আন্তর্জাতিক সুন্নী মহা সম্মেলন, উপমহাদেশের প্রখাত সুলতানুল মুনাজিরিন আল্লামা পীর ছাহেব ক্বিবলা সিরাজনগরী (মা:জি:আ) এর সভাপতিত্বে ১২ ফেব্র“য়ারী ২০১৫, সিরাজনগর ফাজিল মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়। এতে দেশ বিদেশের প্রখ্যাত সুন্নী উলামায়ে কেরাম, পীর মাশায়েখ, বুদ্ধিজীবি, সুধীবৃন্দ, সাংবাদিক ও আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ ইসলামী ফ্রন্টের জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ভক্ত মুরিদ ও দরবারের আশেককানদের অংশগ্রহণে  মাহফিলে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী এমপিসহ উচ্চ পর্যায়ের সরকারী বেসরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

    দরবারের পরবর্তী সাজ্জাদানাসীন ও তরীকত ও বায়াতের দায়িত্ব প্রাপ্ত বড় সাহেবজাদা পীরে তরীকত অধ্যক্ষ আল্লামা মুফতি শেখ শিব্বির আহমদের উপস্থাপনায় মূল্যবান তাকরীর পেশ করেন কাদেরীয়া তৈয়বীয়া আলীয়ার ঢাকার অধ্যক্ষ আল্লামা আব্দুল হালীম রেজবী, অধ্যক্ষ আল্লামা জাহাঙ্গীর আলম মোজাহিদী, মাওলানা শফীকুর রহমান বিপ্লবী ইউ.কে, মেজ সাহেবজাদা ইউ.কে প্রবাসী মাওলানা  শেখ জাব্বির আহমদ আল হুসাইনী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয়  নেতৃবৃন্দ।

    বক্তারা বলেন, দেশ নাস্তিক্যবাদ বিরোধী চক্রের লাগামহীন বক্তব্য, কটুক্তি মুলক লেখনী রাসুল (দঃ) এর প্রেমিকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি করছে। অন্যদিকে ধর্মের নামে জঙ্গিবাদীদের উথ্যান বন্ধ করতে জরুরী পদক্ষেপ গ্রহণ করতে হবে, এবং বর্তমান দেশে বিরাজমান রাজনৈতিক অস্থিরতা এবং সাধারন মানুষের প্রাণ হানীর ঘটনায় উদ্ধেগ প্রকাশ করে দেশের শান্তি শৃঙ্খলা ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শেষ হয়। প্রেস বিজ্ঞপ্তি।