নিরপরাধ আটক হলে যাচাই বাছাই শেষে ছেড়ে দেয়া হবেঃআইজিপি

    0
    290

    আমারসিলেট24ডটকম,২৭ডিসেম্বরঃ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার বলেছেন যৌথ বাহিনীর অভিযানে নিরপরাধ কেউ আটক হলে যাচাই-বাছাই শেষে ছেড়ে দেয়া হবে। তিনি আরও বলেছেন,অভিযানে কাউকে হয়রানির অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
    আজ শুক্রবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। রাজশাহীতে জামায়াত-শিবিরের বোমা হামলায় নিহত পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ চন্দ্র সরকারের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আইজিপি।

    সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ মহাপরিদর্শক বলেন, অপরাধীদের গ্রেফতারে যৌথবাহিনীর অভিযান চলছে। এতে নিরপরাধ কেউ আটক হলে যাচাই-বাছাই শেষে ছেড়ে দেয়া হবে। সিদ্ধার্থ চন্দ্র সরকারের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে পুলিশ পাহারায় সিদ্ধার্থ চন্দ্র সরকারের মরদেহ রংপুরে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়।

    তিনি বলেন, অভিযানে নিরপরাধ ব্যক্তিরা যেন হয়রানির শিকার না হয়, সে ব্যাপারে লক্ষ্য রাখা হবে। হয়রানির অভিযোগ পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। পুলিশের ওপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও উল্লেখ করেন তিনি।