নোয়াখালীর আঞ্চলিক ভাষায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি !

    0
    244

    আমারসিলেট24ডটকম,১০ সেপ্টেম্বর  : আবারও মোবাইল ফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে বলে জানা গেছে। এ প্রসঙ্গে রাজধানীর রমনা থানায় একটি জিডি করা হয়েছে। সামবার দুপুরে নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি হুমায়ূন কবির মিজি এ জিডিটি দায়ের করেন। রমনা থানার ওসি মশিউর রহমান জিডি দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুপুরে জিডি গ্রহণ করা হয়েছে। আমরা ইতিমধ্যেই অপরাধীকে সনাক্ত করার চেষ্টা শুরু করেছি। কে বা কারা এটা করে থাকতে পারে জানতে চাওয় হলে মিজি বলেন, ফোনকারীরা পরিচয় জানায়নি। তবে তারা নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেছেন।

    ঘটনার বর্ণনা দিতে গিয়ে হুমায়ূন কবির মিজি জানান, নরসিংদীতে বেগম খালেদা জিয়ার মিথ্যাচার ও বক্তব্যের প্রতিবাদে নৌকা সমর্থক গোষ্ঠী এক আলোচনা সভার আয়োজন করে। আজ সোমবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউট মিলনায়তনে এ আলোচনা সভা অনুষিণ্ঠত হয়। সভা চলাকালে মুঠোফোনে ০১৮৩৭৭১৮৯৭৯ ও ০১৮৩৩৪২১০৪৯ দুটি রবি নম্বর থেকে তাকে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও গালগালি করা হয়।
    হুমায়ন কবির মিজি বলেন, দুপুর ১২টার দিকে তার মোবাইল ফোনে ওই দুটি নম্বর থেকে কয়েকবার ফোন আসে। তিনি ফোন রিসিভ করলে অপর পাশ থেকে তাকে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও গালাগালি করা হয়। তিনি বলেন, আমি তখন ফোন হাজী মোহাম্মদ সেলিম ভাইয়ের কাছে দিলে তখনও একই ধরনের গালাগালি ও হুমকি দেয় ফোনকারীরা ।