নড়াইলের লোহাগড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ২ জন আটক

0
317

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলের জেলার লোহাগড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। বুধবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামে এ ঘটনা ঘটে। ওই ভূক্তভোগীকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার বেলটিয়া গ্রামের সাফায়েত মোল্লার ছেলে রিফাত মোল্যা (২০) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান (১৯)কে আটক করেছে পুলিশ ।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার বাড়ির পাশের চাচার বাড়িতে চাচতো ভাইকে এগিয়ে দিতে যায়। সেখান থেকে ফেরার পথে পাশের বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর তাকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। এসয় হাবিবুরের সহযোগীতায় রিফাত তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।
মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এসময় জনতা হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হাবিবুরকে থানায় নিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে মূল অভিযুক্ত রিফাতকে আটক করে থানা পুলিশ।
নড়াইল আধুনিক সদর হাসপাতাল এর আবাসিক মেডিকেল কর্মকর্তা, ডাঃ সুজল বকসী জানান, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে, তাকে সব রকম চিকিৎসা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার(২৭অক্টোবর) সকালে হাসাতালের মেডিকেল বোর্ড পরিক্ষা নিরিক্ষা সম্পন্ন করেছে। ইনজুরি পাওয়া গেছে। রোগীর অবস্থা স্থিতিশীল।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুল অভিযুক্তসহ দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।