নড়াইলে এক রাতে ১৫ প্রতিষ্ঠানে চুরি:আতংকিত ব্যবসায়ীরা

    0
    215

    নড়াইল প্রতিনিধি: নড়াইল শহরের প্রান কেন্দ্রে অবস্থিত রূপগঞ্জ ভুইয়া কমপ্লেক্সে বুধবার রাতে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি হয়েছে । ব্যবসায়ীদের দাবি নগদ ৫লাখ টাকাও ৫লাখ টাকার মালামাল চুরি করেছে দুবৃত্তরা। একই সঙ্গে একই মার্কেটে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় ব্যবসায়ী মহলে আতংক সৃষ্টি হয়েছে।
    ভুইয়া কমপ্লেক্সের মালিক ও ব্যবসায়ী সুত্রে জানা গেছে বুধবার রাতে ভুইয়া কমপ্লেক্সের দোতলার পশ্চিম পার্শের ক্লোবসবল গেটের নীচ অংশ ফাকা করে চোরেরা মার্কেটে প্রবেশ করে। পরে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানের শাটার একই কায়দায় ফাকা করে ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে ১৫টি প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স ভেঙ্গে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে থাকা নগদ অর্থ এবং প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে বিভিন্ন ধরণের মালামাল নিয়ে পালিয়ে যায়। এ মার্কেটে জুতা, ছিট কাপড়, গার্মেন্টস, বিউটি পার্লারের ব্যবসা রয়েছে।
    ভুইয়া কমপ্লেক্সের মালিক লুৎফল আলম সজল বলেন, শহরের প্রান কেন্দ্রে অবস্থিত মার্কেটে যদি এভাবে চুরি হয় তাহলে অন্য কোথাও নিরাপদ নয়। তিনি ও ব্যবসায়ীরা জানান এভাবে চুরি হওয়ায় আমরা আতংকিত।
    নড়াইল সহকারি পুলিশ সুপার ইমরান হোসেনের নেতৃত্বে সকালে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।
    উল্লেখ্য, গত এক মাসে নড়াইল শহরের ৬টি দোকানে চুরি সংঘটিত হয়েছে।