নড়াইলে গণমাধ্যম কর্মিদের সাথে পুলিশ সুপারের মত বিনিময়

0
315

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল প্রেসক্লাবে গণমাধ্যম কর্মিদের সাথে পুলিশ সুপারের ককঁেেেপ বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ১অক্টোবর বেলা ১১ টায় নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে সুপারের কক্ষে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় নড়াইল প্রেক্লাবের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার মোছা নাদিরা খাতুনকে ফুলের ফুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করা হয়।
পুলিশ সুপার মোসাঃ নাদিরা খাতুন এর সভাপতিত্বে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারন সম্পাদক শামিমুল ইসলামসহ নড়াইল প্রেসক্লাবের সদস্যসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মিসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোসাঃ নাদিরা খাতুন বলেন, পুলিশ ও গনমাধ্যম কর্মিরা একই সূত্রে গাথা,আমরা সকলে মিলে এক সাথে কাজ করতে চাই। নড়াইল একটি শান্তিপুর্ন জেলা , এখানে কেউ যেন ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন না করে সঠিক তথ্য জেনে সংবাদ পরিবেশন করে। পুলিশ ও সংবাদকর্মি একে অপরের সহযোগীতা নিয়ে কাজ করে। তাহলে নিজেদের মধ্যে কোন প্রকার ভু’ল বুঝাবুঝি হবে না। তাহলে জেলায় কেউ কোন প্রকার আইন শৃংখলার অবনতি ঘটাতে পারবে না। আপনারা সবাই আমার সাথে যোগাযোগ রাখবেন, জেলা পুলিশ আপনাদের সাথে আছে, আমি আশাকরি আপনারাও আমাদের সাথে থাকবেন।