নড়াইলে জেলা বিএনপির ২ নেতা আটক

0
364
নড়াইলে জেলা বিএনপির ২ নেতা আটক
নড়াইলে জেলা বিএনপির ২ নেতা আটক

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শোদ জাপল ও সদর উপজেলা বি এন পির সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশকে শুক্রবার ২৬ আগস্ট বিকালে মাইজপাড়া থেকে আটক করেছে পুলিশ। বিষযটি নিশ্চিত করেছেন সদর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান।
নড়াইলে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার বিকালে নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের মাইজপাড়া বাজারে জেলা বিএনপি’র আয়োজনে নির্র্ধারিত কর্মসুচি পথসভা ছিল। সেই পথসভা থেকে তাদের আটক করা হয়।কর্মসুচিতে জেলা বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

নড়াইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম বলেন, জেলা বিএনপির নির্ধারিত কর্মসুচিতে আমি হবখালী ইউনিয়নে পথসভা করছিলাম। নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শোদ জাপল ও নড়াইল সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশ নেতাকর্মিদের নিয়ে মাইজপাড়া ইউনিয়নে পথসভার কর্মসুচি পালন করছিল। ঐ স্থান থেকে তাদের পুলিশ আটক করে
তিনি জ্বালানী তেলের অস্বাভাবিক মূলবৃদ্ধি ও দ্রব্যমূল্যের উর্ধগতীর জন্য বর্তমান সরকারের কঠোর সমালোচনা করেন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন দিতে চলমান আন্দোলনকে আরো গতিশীল যাতে না করতে পারি তাই অহেতুক আটক করে ভয়ভীতি প্রদর্শন করছে। আমরা এর নিন্দা জানাই। বেআইনি ভাবে আটক করায় আমি তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।
এ বিষয়ে পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, নড়াইল এখন শান্ত রয়েছে। আইন শৃংখলার যেন কোন প্রকার অবনতি না হয় সেটার জিজ্ঞাসাবাদের জন্য তাদের আনা হয়েছে।