নড়াইলে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে শেখ রাসেল অপরাজিত

0
2386
নড়াইলে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে শেখ রাসেল অপরাজিত

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে “ বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে শেখ রাসেল ক্রীড়া চক্র নড়াইল ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতিকে ৪-০ গোলে হারিয়ে ৬ বারের মতো অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। লীগে শেখ রাসেলের কাজল লীগের সেরা খেলোয়াড় এবং একই দরের ইব্রাহিম ৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার অর্জন করেন।

শনিবার ৯ অক্টোবর ২০২১ ইং তারিখ বিকেলে বীর শ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে এ লীগ অনুষ্ঠিত হয়। লীগে মোট ১২টি দল অংশ গ্রহণ করে। ১২টি দলকে তিনটি বিভাগে ভাগ করে গ্রুপ লীগ পদ্ধতীতে খেলানো হয়। প্রতিটি গ্রুপ চ্যাম্পিয়ন দলকে নিয়ে সুপার লীগ অনুষ্ঠিত হয়।

সুপার লীগের শেষ খেলায় শেখ রাসেল এবং খেলোয়াড় কল্যাণ সমিতি অংশ নেয়। খেলার শুরুতেই শেখ রাসেল দলের খেলোয়াড়েরা ছন্দময় খেলা উপহার দিয়ে খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে খেলোয়াড় কল্যাণ সমিতির খেলোয়াড়েরা শেখ রাসেলের মুর্হুমুর্হু আক্রমণের কাছে দাড়াতে পারেনি। ফলে দ্বিতীয়ার্ধে আরো দুটি গোল হজম করে তারা। শেখ রাসেলের পক্ষে ইব্রাহিম ২টি,রিয়ান ও চিন্ময় ১টি করে গোল করেন।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান।