পাকিস্তানের তালেবানরা কাদের মোল্লার ফাঁসিতে ক্ষেপলো

    0
    269

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ জামায়াতে ইসলামীর নেতা আবদুল কাদের মোল্লার ফাঁসিতে অবশেষে ক্ষেপলো পাকিস্তানের নিষিদ্ধ সংগঠন তেহরিক-ই-তালেবান, পাকিস্তানও। সংক্ষেপে টিটিপি নামে পরিচিত এই সংগঠনটি ইসলামাবাদে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে হামলার হুমকি দিয়েছে তারা। পাকিস্তানের সংবাদপত্র দি নেশন এ খবর দিয়েছে।
    পাকিস্তানে বাংলাদেশের মিশনের নিরাপত্তা বাড়ানো হয়েছে, রাষ্ট্রদূতের জন্যও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এরপরও পাকিস্তানের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দূতাবাসে হামলার আশঙ্কা করছে বলে নেশনের প্রতিবেদনে উল্লেখ করা হয়।
    সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, পাকিস্তানের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি প্রতিবেদন জমা দিয়েছে। তাতে বলা হয়েছে, একটি নিরাপত্তা সংস্থা খবর পেয়েছে কাদের মোল্লার ফাঁসির কারণে তালেবান ক্ষিপ্ত এবং তারা বাংলাদেশ দূতাবাসে হামলা করতে পারে। নাম না জানা সেই নিরাপত্তা সংস্থাটি এই হুমকির পর বাংলাদেশ দূতাবাসের নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দিয়েছে। বাংলাদেশ দূতাবাস ইসলামাবাদের অভিজাত আবাসিক এলাকায় অবস্থিত। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সূত্রে বলা হয়েছে,তারা বাংলাদেশ দূতাবাস সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দূতাবাসের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে।আসন্ন ক্রিসমাস উৎসব সামনে রেখে আগেই নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানা যায়।