পালানোর সময় ইমিগ্রেশনে হত্যা মামলার আসামী আটক

    0
    236
    এম ওসমান : বৈধ পাসপোর্ট ভিসা নিয়ে ভারতে পালানোর সময় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম (৪০)নামে এক হত্যা মামলার আসামীকে আটক করেছে। বৃহস্পতিবার সকাল ১১টা ৩০ মিনিটের সময় সে বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পার হওয়ার চেষ্টা করছিল।
    বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মাসুম বিল্লাহ জানান,পূর্বে থেকেই ইনফরমেশন ছিল হত্যা মামলার আসামী আবু রায়হান জিনাতুল আলম এই চেকপোস্ট দিয়ে পালিয়ে ভারতে যাবে। সে মোতাবেক বর্হিগমন কাউন্টারে কর্মরত সকল অফিসারদের সতর্ক করা হয় এবং জিনাতুল আলমের পাসপোর্ট নং নজরদারিতে রাখা হয়। সকাল সাড়ে ১১টায় সে ইমিগ্রেশন কাউন্টারে পাসপোর্ট জমা দিলে যাচাই বাছাই করে তাকে আটক করা হয়।
    আটক আবু রায়হান জিনাতুল আলমের পিতার নাম মোশাররফ হোসেন রংপুর জেলার পীর গনজ থানার বাস পুকুরিয়া গ্রামে। তার নামে বগুড়া জেলার কাহালু থানায় একটি হত্যা মামলা রুজু আছে।
    এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন ঘটনার স্বীকার করে বলেন, বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম নামে এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে। বগুড়া থানা পুলিশ এই আসামীকে নেয়ার জন্য বেনাপোলের উদ্দেশে রওনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামী বেনাপোল পোর্ট থানায় ছিল।