পীরগঞ্জে রিভারভিউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনিয়মে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

0
494
পীরগঞ্জে রিভারভিউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনিয়মে প্রশাসনের হস্তক্ষেপ কামনা
পীরগঞ্জে রিভারভিউ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনিয়মে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃহস্পতিবার সকাল ৯.০০ ঘটিকায় মছলন্দপুর রিভারভিউ সরকারি মাঠ প্রাঙ্গণে গেলে ঘটনা স্থলে দেখা যায়, প্রধান শিক্ষক গৌতম চন্দ্র রায় সকাল ৯.৩০ মিনিট স্কুলে আসেন,সহকারী শিক্ষক সাধন চন্দ্র রায় ১০.০৫ মিনিটে স্কুলে আসেন। এ বিষয়ে সহকারী শিক্ষক সাধন চন্দ্র রায়কে দেরীতে স্কুলে আসার কথা জিজ্ঞেস করলে বলেন আমাদের স্কুলের খেলার প্রোগ্রামে ছিলাম তাই দেরীতে আসলাম।

সহকারী শিক্ষিকা গুলমতি দেবশর্ম্মা ১০.১২ মিনিটে স্কুলে আসেন এবিষয়ে দেরীতে স্কুলে আসার কথা জানতে চাইলে তিনি বলেন আমাদের বাসায় অনেক কাজ থাকায় স্কুলে আসতে দেরী তো হবেই।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃহস্পতিবার সকাল ৯.০০ ঘটিকায় মছলন্দপুর রিভারভিউ সরকারি মাঠ প্রাঙ্গণে গেলে ঘটনা স্থলে দেখা যায় প্রধান শিক্ষক গৌতম চন্দ্র রায় সকাল ৯.৩০ মিনিট স্কুলে আসেন,সহকারী শিক্ষক সাধন চন্দ্র রায়

সহকারী শিক্ষিকা মোছাঃ হাজেরা বেগম সকাল ১০ঃ১৮ মিনিটে স্কুলে আসেন দেরীতে আসার কথা সহকারী শিক্ষক হাজেরা বেগমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন আমি মাঝে মধ্যে অসুস্থ হয়ে যাই তাই দেরীতে আসি।
এছাড়া সহকারী শিক্ষক মোছাঃ শাহনাজ বেগম ১০ঃ৩০ মিনিটে স্কুলে আসেন এ বিষয়ে তিনি কে দেরীতে স্কুলে আসার কথা জানতে চাওয়া হলে তিনি কোন উত্তর না দিয়ে শ্রেনী কক্ষে প্রবেশ করেন।

জানা যায়,সরকারি নীতিমালা অনুযায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সময় সূচী ৯ঃ১৫ মিনিট থাকলেও স্কুলে প্রধান শিক্ষক ব্যাতিত ৪ সহকারী শিক্ষক সরকারি নীতিমালা আইন অমান্য করে অনিয়ম ভাবে স্কুলে আসা যাওয়ার তথ্য পাওয়া যায়।

এ বিষয়ে মছলন্দপুর এলাকার সুশীল সমাজের ব্যাক্তিগনের সাথে কথা হলে তারা জানান স্কুলে প্রতিদিনই শিক্ষক শিক্ষিকারা দেরীতে আসেন।শিক্ষকদের এই অনিয়মে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন অভিভাবকরা।

এ সময় সহকারী শিক্ষকদের স্কুলে সময়মত না আসার কথা জানতে চাইলে প্রধান শিক্ষক গৌতম দেবশর্মা সাংবাদিককে জানান “আমি অনেক বলেছি,বেশি কিছু বললে আমার ও সমস্যা হয়ে যায়।“