পীর হাবিবুর রহমান স্মরণে সুনামগঞ্জে নাগরিক শোকসভা শুক্রবার

0
387
পীর হাবিবুর রহমান স্মরণে সুনামগঞ্জে নাগরিক শোকসভা শুক্রবার
পীর হাবিবুর রহমান

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  দেশবরেণ্য সাংবাদিক প্রয়াত পীর হাবিবুর রহমানের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা ও শোক জানাতে সুনামগঞ্জে নাগরিক শোকসভার আয়োজন করা হয়েছে। সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে আগামী শুক্রবার (১১ মার্চ ২০২২) বিকেল ৩টায় সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এ শোকসভা অনুষ্ঠিত হবে।

শোকসভায় উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু,  সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সাবেক রাকসু ভিপি রাগিব আহসান মুন্না, সাবেক কৃতি ফুটবলার কায়সার হামিদসহ আরও অনেক বিশিষ্টজনের।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে নাগরিক এ শোকসভায় স্বাগত বক্তব্য রাখবেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও পীর হাবিবের ছোট ভাই পীর ফজলুর রহমান মিসবাহ এবং ছেলে আহনাফ ফাহমিন অন্তর।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রতিষ্ঠাতা পীর হাবিবুর রহমান গত ৫ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জল-জোসনার সুনামগঞ্জের এই কৃতি সন্তানের মৃত্যুতে দেশজুড়ে শোকাবহ তৈরি হয়।